স্কুল কার্যালয়

Feb 25, 2020

বার্ষিক খেলাধুলার আসর ২০২০ পরিবর্তিত বিজ্ঞপ্তি

প্রতিকূল আবহাওয়ার কারণে আজ ২৫শে ফেব্রুয়ারী ও আগামীকাল ২৬শে ফেব্রুয়ারী তারিখে অনুষ্ঠিতব্য খেলাধুলার আসর স্থগিত রাখা হয়েছে। তার পরিপ্রেক্ষিতে আগামীকাল ২৬শে ফেব্রুয়ারী স্কুলের সমস্ত বিভাগ খোলা থাকবে। শিশু-শিক্ষার্থীরা যথারীতি স্কুলে আসবে।

প্রথম ও দ্বিতীয় শ্রেণীর শিশুদের ছুটি হবে বেলা ১টায়, তৃতীয় ও চতুর্থ শ্রেণীর শিশুদের ছুটি হবে বেলা ১টা ৩০ মিনিটে এবং পঞ্চম থেকে দশম শ্রেণীর শিক্ষার্থীদের ছুটি হবে বেলা ২টায়।

এবং পূর্ব ঘোষণার পরিবর্তে —

আগামী ২৮শে ফেব্রুয়ারী ২০২০ শুক্রবার, সকাল ৮টায় ঝলঝলিয়ার লক্ষ্মণসেন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ২০২০ শিক্ষাবর্ষের বার্ষিক খেলাধুলার আসর। অভিভাবক-অভিভাবিকাগণকে এই আসরে উপস্থিত থাকতে আন্তরিক আমন্ত্রণ জানাই।

আগামী ২৭শে ফেব্রুয়ারী বৃহস্পতিবার লক্ষ্মণসেন স্টেডিয়ামেই অনুষ্ঠিত হবে প্রথম শ্রেণী থেকে দশম শ্রেণীর বার্ষিক খেলাধুলার প্রাথমিক নির্বাচন (হিট) । উপস্থিতির সময়-চতুর্থ শ্রেণী থেকে সপ্তম শ্রেণী: সকাল ৭টা ৩০ মিনিট, প্রথম শ্রেণী ও দ্বিতীয় শ্রেণী ১০টা ৩০, তৃতীয়, অষ্টম শ্রেণী থেকে দশম শ্রেণী ১১টা ৩০।

প্রথম থেকে তৃতীয় শ্রেণীর যে সমস্ত শিশু-শিক্ষার্থীরা হিটে নির্বাচিত হবে তাদের এবং চতুর্থ থেকে দশম শ্রেণীর সমস্ত শিক্ষার্থীদের মূল খেলার দিন ২৮শে ফেব্রুয়ারী লক্ষ্মণসেন স্টেডিয়ামে সকাল ৭টা ৩০ মিনিটের মধ্যে উপস্থিত হতে হবে।

    81